100
Sunday , 8 January 2023 | [bangla_date]
  1. Bangladesh
  2. Education
  3. Health and Fitness
  4. International news
  5. Job News
  6. Sport
  7. Technology
  8. পুষ্টি গুনাগুন
  9. রাজনীতি

১,০০,০০০ টাকা বেতনে ইউএস বাংলা এয়ারলাইন্সে কেবিন ক্রু পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩।

প্রতিবেদক
MD Mahedi Hasan Miraj
January 8, 2023 5:29 pm

সংস্থার নামঃইউএস-বাংলা এয়ারলাইন্সে।

আপনার সীমা ভঙ্গ করুন, বিজয়ী দলের সদস্য হনঃইউএস-বাংলা এয়ারলাইন্সে কেবিন ক্রু হিসেবে যোগ দিন ইউএস-বাংলা এয়ারলাইন্স, দেশের বৃহত্তম বেসরকারী বিমান সংস্থা বাংলাদেশী প্রার্থীদের নিম্নলিখিত মানদণ্ডের ভিত্তিতে।

পদের নামঃকেবিন ক্রু পদের জন্য আবেদন জমা দেওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছে প্রয়োজনীয়তা: শিক্ষাগত যোগ্যতাঃন্যূনতম এইচএসসি বা সমমান, এসএসসি এবং এইচএসসি বা সমমানের ন্যূনতম জিপিএ 3.00/5.00 সহ। গড় গ্রেড ‘ডি’ সহ ‘ও’ লেভেল- মিনিমাম 05 বিষয় এবং গড় ‘ডি’ গ্রেড সহ A লেভেল-মিন 02 বিষয়গুলির জন্য কোনও পরীক্ষায় তৃতীয় বিভাগ বা সমমানের ফলাফল গ্রহণ করা হবে না। GED গ্রহণযোগ্য নয়।

ডিপ্লোমা ডিগ্রির জন্যঃ ন্যূনতম CGPA 2.80/4.00 আবশ্যক। স্নাতক ডিগ্রী সহ প্রার্থীদের আবেদন করতে উত্সাহিত করা হয়।

উচ্চতাঃপুরুষ– 173 CM (সর্বনিম্ন)। মহিলাঃ160 CM (সর্বনিম্ন); আঙুলের ডগায় দাঁড়ানোর সময় বাহু মিনিমাম 212 CM এ পৌঁছায় ওজন: উচ্চতার সমানুপাতিক হওয়া উচিত (BMI: 18.5-25.0)। বয়সঃনতুন প্রার্থী- 15 জানুয়ারী 2023 অনুযায়ী 21 থেকে 25 বছর। অভিজ্ঞ প্রার্থী- সর্বোচ্চ 32 বছর। কোনো হলফনামা গ্রহণ করা হবে না। দৃষ্টিশক্তি: 6/6। কোন চমক গ্রহণ করা হবে না সাঁতার: সাঁতারে দক্ষতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। অবশেষে নির্বাচিত প্রার্থীদের প্রাথমিক প্রশিক্ষণের সময় সাঁতার শিখতে হবে। ভাষা দক্ষতাঃ বাংলা ও ইংরেজি উভয় ভাষায় সাবলীল (লিখিত ও কথ্য উভয়) মেডিকেল ফিটনেসঃভাল শারীরিক স্বাস্থ্য এবং কেবিন ক্রু প্রয়োজনীয়তা পূরণের জন্য চিকিৎসাগতভাবে উপযুক্ত শারীরিক চেহারাঃশক্তিশালী, ন্যায়পরায়ণ; শরীরে কোনো দৃশ্যমান ট্যাটু বা চিহ্ন নেই মনোভাব এবং ভারবহনঃ ইতিবাচক এবং চিত্তাকর্ষক হওয়া উচিত বসবাসের প্রয়োজনীয়তাঃঅবশ্যই উত্তরা মডেল টাউনে স্থানান্তরিত হতে হবে (সেক্টর-০১ থেকে ১৪) বৈবাহিক অবস্থাঃঅবিবাহিত হতে হবে।রিবেটেড এয়ার টিকেটডি উটির সময় পিক অ্যান্ড ড্রপ পরিষেবা।

বেতনঃ(ফ্লাইং এবং লেওভার ভাতা সহ) প্রাথমিকভাবে টাকা পর্যন্ত।১,০০,০০০প্রতি মাসিক।

বিশেষ দ্রষ্টব্যঃযারা আগে আবেদন করেছেন তাদের আবেদন করার দরকার নেই।

দাবিত্যাগঃঅনুগ্রহ করে মনে রাখবেন যে ইউএস-বাংলা এয়ারলাইন্স কখনই নিয়োগের কোনো ধাপে আবেদনকারীদের কাছ থেকে চার্জ নেয় না। ইউএস-বাংলা এয়ারলাইনস নিয়োগের অংশ হিসেবে যদি আপনার কাছে টাকা চাওয়া হয়, তাহলে অনুগ্রহ করে টাকা প্রদান করবেন না এবং সাথে থাকা সমস্ত নথি সহ feedback@usbair.com-এ রিপোর্ট করবেন।

আবেদনের শেষ তারিখঃ ১৫ জানুয়ারি ২০২৩